October 24, 2024, 12:22 am

সংবাদ শিরোনাম :
দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো 

পিরোজপুর হাজার হাজার নেতাকর্মী নিয়ে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীদের মনোনয়নপত্র জমা

নঈমুল আলমঃ হাজার হাজার নেতাকর্মীদের নিয়ে পিরোজপুর- ১ আসন থেকে রিটার্নি কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন স্বতন্ত্র প্রার্থী হিসাবে সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি একেএমএ আউয়াল। এর আগে তার কয়েক হাজার কর্মী সমর্থক ও নেতাকর্মীরা পিরোজপুর শহর থেকে একটি মিছিল বের করে বঙ্গবন্ধু চত্ত্বরে এসে মিলিত হয়।

বৃহস্পতিবার সকালে পিরোজপুরে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগ মনোনীত পিরোজপুরের নাজিরপুরে কয়েক হাজার নেতাকর্মীদের উপস্থিতিতে সহকারী রিটার্নি কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। এরপর তিনি ইন্দুরকানী এবং পিরোজপুর সদরে তার মনোনয়নপত্র জমা দেন।

পিরোজপুর- ২ আসনে জেপি’র চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু’র পক্ষে ভান্ডারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার মনোনয়নপত্র জমা দিয়েছেন তার নেতাকর্মীরা। সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মহিউদ্দিন মহারাজ তার মনোনয়নপত্র ভান্ডারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে জমা দিয়েছেন। এছাড়া অন্যান্য রাজনৈতিক দল থেকে এবং স্বতন্ত্র প্রার্থীরা তাদের মনোনয়নপত্র রিটানিং কর্মকর্তা এবং সহকারী রিটার্নিং কর্মকর্তাদের কাছে জমা দেন। পিরোজপুরের ৩টি আসনে বিক্রি হওয়া ৩৪টি মনোনয়ন ফর্মের মধ্যে ৩০ টি জমা হয়েছে বলে জানান জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ জাহেদুর রহমান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন